• দুপুর ২:২২ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

সোনারগাঁয়ে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ থেকে অপহরণকারী চক্রের মূলহোতাসহ চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ১১। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১১ সহকারী পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে সোমবার বিকেলে উপজেলার রাজমনি পিরামিড দাস নোয়গাঁও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ভিকটিম রূপগঞ্জের মোগরাকুল গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে আল আমিনসহ তাদের কাছ থেকে চারটি ছোড়া উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পেরাব এলাকার মো. দুলাল ভূইয়ার ছেলে মো. আবির হাসান, একই এলাকার জহিরুল মোল্লার ছেলে মো. অপু মোল্লা, আবু হানিফ মোল্লার ছেলে রাফিউল ইসলাম দিপ্ত ও ভরৎ গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. রাহাত হাসান মেহেদী।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

র‌্যাব জানায়, ঘটনার ভিকটিম মো. আল আমিন একজন মুদি দোকানী। সে দাস নোয়াগাঁও গ্রামে নিজের পৈত্রিক জমি দেখতে গেলে গ্রেপ্তারকৃত আসামিরাসহ আরো ৮-৯ জন দেশীয় অস্ত্রসহ হামলা করে আল আমিনকে গুরুতর জখম করে। ওই সময় আল আমিনের কাছে থাকা নগদ ২১ হাজার টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তারপর তারা তার পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় তার পরিবারের কাছ থেকে নগদ ১ লাখ টাকা মুক্তিপণ আদায়ও করে। মুক্তিপণের অবশিষ্ট ৯ লাখ টাকা আদায়ের জন্য অপহৃত আল আমিনকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। সে সময় সোনারগাঁয়ের রাজমনি পিরামিড দাস নোয়াগাঁও এলাকায় র‌্যাব-১১ এর একটি টহল দলের দৃষ্টিগোচর হলে তাৎক্ষনিকভাবে অপহরণকারী চক্রের চারজনকে গ্রেপ্তার করা হয়। এসময় বাকিরা পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, র‌্যাব-১১ একটি মামলা দায়ের করে ৪জন আসামীকে থানায় হস্তান্তর করেছেন। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution